আবুল মাল আবদুল মুহিতের ওয়েজবোর্ড বিরোধী বক্তব্যের প্রতিবাদে সমাবেশ

0
2
duj

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ওয়েজবোর্ড বিরোধী বক্তব্যের প্রতিবাদে আগামীকাল শুক্রবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশের ডাক দিয়েছে।

সমাবেশে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও ডিইউজে’র সদস্যদের প্রতি আহবান জানানো হয়েছে।

ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী আজ এক বিবৃতিতে এ আহবান জানান।

বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ওয়েজবোর্ড বিরোধী সাম্প্রতিক বক্তব্যে তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তার এই বক্তব্য প্রত্যাহারের দাবি জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, অর্থমন্ত্রী দায়িত্বশীল পদে থেকে ওয়েজবোর্ড সম্পর্কে দায়িত্বহীন বক্তব্য দিয়ে তার জ্ঞানের সীমাবদ্ধতারই প্রমাণ দিয়েছেন। তার এ ধরনের বক্তব্যে সাংবাদিক সমাজ বিস্মিত হয়েছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড গঠনের যৌক্তিকতা স্বীকারের পর অর্থমন্ত্রীর ওয়েজবোর্ড বিরোধী এ ধরনের বক্তব্য তাদেরকে বিব্রত করার শামিল।

নেতৃবৃন্দ বলেন, এ ধরনের বক্তব্য দিয়ে অর্থমন্ত্রী যেমন নিজেকে বিতর্কিত করেছেন, তেমনি সাংবাদিক সমাজকে বিক্ষুব্ধ করে তুলেছেন। তার মতো একজন দায়িত্বশীল ব্যাক্তির কাছ থেকে তা আশা করা যায় না।

বিবৃতিতে ডিইউজে নেতারা অর্থমন্ত্রীর ওয়েজবোর্ড বিরোধী বক্তব্য অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়ে বলেন, অন্যথায় আরো কঠোর আন্দোলন কর্মসূচী ঘোষণা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here