কালীগঞ্জে অজ্ঞাত যুবতীর উদ্ধার করা লাশের পরিচয় মিলেনি

কালীগঞ্জে অজ্ঞাত যুবতীর উদ্ধার করা লাশের পরিচয় মিলেনি
September 16 08:52 2017

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি ঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের অধীন ঝনঝনিয়া গ্রামের মাঠের একটি ঝাল ক্ষেত থেকে অজ্ঞাত (১৮) এক যুবতীর লাশ স্থানীয় থানা পুলিশ গত ১৫ সেপ্টেম্বর উদ্ধার করে । ইতি মধ্যে ২ দিন পেরিয়ে গেলেও লাশের সন্ধানে কেউ থানায় অথবা ঝিনাইদহে সদর হাসপাতাল মর্গে আসেনি।

লাশটি বর্তমানেঝিনাইদহ লাশ কাটা ঘরে রয়েছে। গত শুক্রবার বিকেল ৫ টার দিকে কালীগঞ্জ থানা পুলিশ অজ্ঞাত পরিচয়ক এই যুবতীর লাশটি কালীগঞ্জ উপজেলার ঝনঝনিয়া গ্রামের একটি ঝাল ক্ষেত থেকে উদ্ধার করে।

পুলিশ ধারনা করছে, গলায় উড়না পেচিয়ে তাকে হত্যা করে অজ্ঞাত সন্ত্রাসীরা এখানে ফেলে রেখে যায়। বারবাজার ফাঁড়ির এসআই বিকাশ বিশ্বাস জানান, নিহত যুবতীর গলায় ওড়না পেচানো ছিল। ধারনা করা হচ্ছে তাকে অন্য জায়গা থেকে ধরে এনে হত্যা করা হয়েছে। তবে ধর্ষণের পর হত্যা নাকি শ্বাসরোধ করে হত্যা তা ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিক রহমান জানান, শুক্রবার বিকালে উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের ঝনঝনিয়া গ্রামের মাঠের একটি ঝাল ক্ষেতে অজ্ঞাত এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতন্তের জন্য থানায় আনে। লাশটি বর্তমানে ঝিনাইদহ লাশ কাটা ঘরে রয়েছে।

  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment