খুলনায় পুলিশ মহা-পরিদর্শক- জনগণের সাথে সুসম্পর্ক রেখে কাজ করতে হবে

0
1
খুলনায় পুলিশ মহা-পরিদর্শক

বিবিসি একাত্তর নিউজ : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, জনগণের সাথে সুসম্পর্ক রেখে পুলিশ সদস্যদের  দেশের জন্য কাজ করতে হবে। পুলিশ ও জনগণ পারস্পরিক সহযোগিতার মাধ্যমে কাজ করলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে। তিনি পুলিশ কর্মকর্তাদের সাধারণ জনগণকে সম্পৃক্ত করে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের জন্য পরামর্শ দেন।
গত বৃহস্পতিবার বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পুলিশ প্রধান শহীদুল হক এ কথা বলেন।
এর আগে আইজিপি’র সহধর্মিনী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস শামসুন্নাহার রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি, খুলনা  রেঞ্জ ডিআইজি বীর মুক্তিযোদ্ধা এসএম মনির-উজ-জামান, ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ ফারুক হোসেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ও জেলা প্রশাসক নাজমুল আহসান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব, সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়,  প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক প্রধান অতিথি হিসেবে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
এদিকে  শুক্রবার সকাল ১০টায় নগরীর বয়রায় খুলনা রেঞ্জ ডিআইজির নতুন ভবন প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন মহা-পরিদর্শক এ কে এম শহীদুল হক। তিনি বিকেল ৩টায় খুলনা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here