খুলনা মহানগর মহিলা দলের প্রতিনিধি সভায় বক্তারা

0
2
khulna mohila bnp

জাতীয় নির্বাচনকে সামনে রেখে অবৈধ হাসিনা সরকার হত্যা-গুম- খুন করে বিএনপিকে স্তিমিত করে দিতে চায়। স্বৈরাচার শেখ হাসিনা সরকারকে হটিয়ে ভোটের অধিকার নিশ্চিত করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে উল্লেখ করে বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে বিনাভোটে নির্বাচিত সরকার জাতিকে বিভক্ত করেছে।

তারা রোহিঙ্গা ইস্যু মোকাবিলায় চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। শুধুমাত্র রোহিঙ্গা ইস্যুতেই নয় সরকার সর্বক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে। রোহিঙ্গা সমস্যার ব্যর্থটা ঢাকতেই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী জিয়া পরিবার নিয়ে মিথ্যাচার করেছেন। দেশের ৯০ শতাংশ মানুষ আওয়ামী লীগকে পছন্দ করে না।

আওয়ামী লীগ থেকে এখন পচা-দুর্গন্ধ বেরুচ্ছে। এখন আওয়ামী লীগ দেখলে মানুষ মুখে রুমাল দিয়ে হাঁটে। ষোড়শ সংশোধনীর রায়ে সত্য কথা বেরিয়ে এসেছে উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, সেই সত্য কথা না বলার জন্য আওয়ামী লীগ সংবিধানে আইনও তৈরি করেছেন।

তারা একদলীয় মানসিকতা তৈরির জন্য নানা কাজ করছে। আওয়ামী লীগের অতীত ইতিহাস আদালতের যে রায় তাদের মত না হলে, সেটি তারা মানতে রাজি না।’ গতকাল শনিবার খুলনা মহানগর মহিলা দলের প্রতিনিধি সভায় বক্তারা আরো বলেন, জনগনের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে হাসিনা হটাও আন্দোলনে প্রস্তুত থাকতে হবে।

দেশনেত্রীর নির্দেশে দলকে আরো সু-সংগঠিত করতে হবে। সরকারের সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। সকাল সাড়ে ১০টায় ইউনাইটেড ক্লাব মিলনায়তনে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে মহিলা দলের প্রতিনিধি সভা শুরু হয়। মহানগর মহিলা দলের সভাপতি রেহানা ঈসার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভার শুরুতে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি বেগম আফরোজা আব্বাস।

তিনি উদ্বোধনী বক্তব্য রাখেন। পরে মহানগর মহিলাদলের সাধারন সম্পাদক আজিজা খানম এলিজা সাংগঠনিক রিপোর্ট পেশ করেন। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাধারন সম্পাদক ও সিটি মেয়র মনিরুজ্জামান মনি, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক হেলেন জেরিন খান, কেন্দ্রীয় নেতা সাহারুজ্জামান মোর্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, ফিরোজা বুলবুল কলি, শাহানা রহমান রনি, ফখরুল আলম, আজিজুল হাসান দুলু, মাহবুব হাসান পিয়ারু, মজিবুর রহমান, শরিফল ইসলাম বাবু, এড. কানিজ ফাতেমা আমিন, রোকেয়া ফারুক, কোহিনুর বেগম, হাসিনা আকরাম, হাসনা হেনা, আনজিরা খাতুন, লায়লা, সাবিনা ইয়াসমিন।

মুন্নি জামান ও কাওসারী জাহান মঞ্জুর পরিচালনা সভায় উপস্থিত ছিলেন, শেখ মোশাররফ হোসেন, শেখ খায়রুজ্জামান খোকা, শাহাজালাল বাবলু, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ
তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, শেখ আমজাদ হোসেন, সিরাজুল হক নান্নু, শেখ হাফিজুর রহমান হাফিজ, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ হোসেন তোতন, সাজ্জাদ আহসান পরাগ, এড. গোলাম মাওলা, শেখ সাদী, কে এম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, নিয়াজ আহমেদ তুহিন, হাসান মেহেদী রিজভী, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা চৌধুরী সাগর, হেলাল আহমেদ সুমন, নাজির উদ্দীন নান্নু, জামিরুল ইসলাম, শমসের আলী মিন্টু, রবিউল ইসলাম রবি, মোল্লা ফরিদ আহমেদ, সাইফুল ইসলাম, সাইমুল ইসলাম রাজ্জাক, মাওলানা আব্দুল গফ্ধসঢ়;ফার, বাচ্চু মীর, মোস্তফা কামাল, মোহাম্মদ আলী প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here