গলাচিপায় দালাল চক্রের কাছে মানবতা আজ হেরে যাচ্ছে।

গলাচিপায় দালাল চক্রের কাছে মানবতা আজ হেরে যাচ্ছে।
October 14 04:10 2017

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী জেলা গলাচিপা থানা চিকনিকান্দি ইউনিয়নের প্রায় সব গ্রামের পুরাতন খাল ভরাট হইয়া যাওয়াতে অবৈধভাবে খাষ জমি করে নিচ্ছে একটি দালাল চক্র।আওয়ামীলীগ সরকারের আমলে খাষ জমির কার্ড দেয়া হয়না বলে আমরা জানী।

কিন্তু চিকনিকান্দী ইউনিয়নের এই দুটি(কালারাজা,পানখালী)গ্রামে অনেক খাষ জমি অন্যায়ভাবে কার্ড বসিয়ে গ্রামে বিশাল আহাযারি সৃষ্টি করছে এই দালাল চক্রটি। প্রকৃতপক্ষে যাদের জমি তাড়া আজ বজ্ঞিত।যার জমির মাথায় খাল সম্বাবনারহারে তারি জমি পাওয়ার কথা।

কিন্তু গলাচিপার এইদুটি গ্রামে দেখা যাচ্ছে ভিন্ন রুপ।যিনি মালিক তিনি আজ ভূমিহিন।খাষ মহলের কিছু দালালেরা কালো টাকার লোভে দেশে অনেক আহাযারি সৃষ্টি করছে।এই চক্রের প্রধান দালাল বাদশা হাওলাদার ও তার সহযোগী।এই চক্রের কাছে আজ মানবতা যেন পরাজিত।

এর দাবিতে আজ সন্ধা ৭টায় কালারাজা বাজারে একটি বর্ধিত সভার আয়োযন করা হয়।সেখানে হাজার জনতার উপস্হিতিতে ব্যাপারটি উল্লেখ করা হয়।

বক্তারা এই চক্রটিকে আইনত ব্যাবস্হা নেয়ার দাবি জানান।উক্ত সভায় উপস্হিত ছিলেন মোঃমনির হোসাই,কাজী বশির,আলাউদ্দিন আজাদ,সিনিয়র সাংবাদিক মোঃমাহাতাপ।

  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.