ছিনতাইকালে পাইকগাছায় ৩ ছিনতাইকারী আটক

ছিনতাইকালে পাইকগাছায় ৩ ছিনতাইকারী আটক
August 28 01:38 2017

পাইকগাছায় রোববার বেলা সাড়ে ১১টার দিকে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোর পাইকগাছা এরিয়া ম্যানেজারের প্রায় আড়াই লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার পথে ব্যবহৃত মোটরসাইকেলসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পাইকগাছা উপজেলার কাটাখালী রোডের স্মরণখালাী নামক স্থানে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

জানা যায়, উপজেলার কাটাখালী রোডের স্মরণখোলা নামক স্থানে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোর পাইকগাছা এরিয়া ম্যানেজার আমিনুর রহমান কোম্পানীর আদায়কৃত ২ লাখ ৩৩ হাজার ৮০০ টাকা নিয়ে ইসলামী ব্যাংকে জমা দেয়ার জন্য পাইকগাছা পৌর সদরে আসছিলেন। পথিমধ্যে পিছু নেয়া ৩ ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। 
 
ছিনতাইকারীরা হলো, ঢাকার মুন্সিগঞ্জের মৃত মেছের আলীর ছেলে শাহআলম (৩৫), দাকোপ উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের ললিত মল্লিকের ছেলে জীবন মল্লিক (৩৫) ও মাদারীপুরের গোয়ালদি গ্রামের শাহজাহানের ছেলে রবিউল ইসলাম (৩৩)। ছিনতাইকারীরা খুলনার গল্লামারী ও নিরালায় বসবাস করে বলে জানা যায়। 
 
এ ব্যাপারে ওসি আমিনুল ইসলাম বলেন, ছিনতাইকারীরা ছিনতাই ছাড়া বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত আছে বলে ধারণা করছি। তাদের ঠিকানায় খোঁজ-খবর নেয়া হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.