প্রাক্তন শিক্ষক মানু’র মৃত্যুতে আ’লীগের শোক

প্রাক্তন শিক্ষক মানু’র মৃত্যুতে আ’লীগের শোক
September 20 07:22 2017

সেন্ট জেভিয়ার্স হাই স্কুলের প্রাক্তন শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম মানু’র মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি শোকাহত পরিবারের পাশে ছুটে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। পরে তিনি মরহুমের নামাজে জানাযায় অংশ গ্রহণ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ খলিলুর রহমান, শেখ হারুন অর রশিদ, শেখ আব্দুল আজিজ, শেখ মো. রুহুল আমিন, আলহাজ্ব হাফিজুর রহমান মোড়ল, শেখ আসাদুজ্জামান আসাদ, বিশিষ্ট সমাজ সেবক শেখ ইসরাইল হোসেন ইশা, বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিন মোড়ল, শেখ জিল্লুর রহমান, সেন্ট জেভিয়ার্স হাই স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব হাদি মহিউদ্দিন আহমেদ গোরা

বিএনপি’র সভাপতি শেখ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক বাচ্চু মীর, আব্দুস সবুর মোড়ল, মাহমুদ আলম বাবু মোড়ল, শেখ ওয়াহিদুজ্জামান অহিদ, সেন্ট জেভিয়ার্স হাই স্কুলের প্রধান শিক্ষক গাজী মহিউদ্দিন আহমেদ, মাফুজ ফরিদ চৌধুরী লোটন, আমিরুল ইসলাম সরদার, নজরুল ইসলাম, প্রণব কুমার মিস্ত্রী, আব্দুল মতিন,
অসিম কুমার ম-লসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এদিকে সৈয়দ রবিউল ইসলামের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।

  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.