ফুলতলা বেকারীর মালিক ইসহাক মোল্লার মৃত্যুতে ওয়ার্কার্স পার্টি’র শোক

ফুলতলা বেকারীর মালিক ইসহাক মোল্লার মৃত্যুতে ওয়ার্কার্স পার্টি’র শোক
August 11 10:20 2017

ফুলতলা উপজেলার বাজারের ঐতিহ্যবাহী ‘ফুলতলা বেকারী’র স্বত্বাধিকারী, বিশিষ্ট সমাজসেবক এবং ওয়ার্কার্স পার্টির সমর্থক, সুহৃদ ও পার্টি সভ্য ও সাংবাদিক ময়েন উদ্দিন ময়নার শ্বশুর মোঃ ইসহাক মোল্লা (৬৮) গতকাল ১০ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৪:৩০ টায় খুলনার ফরটিক্স প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি অত্যন্ত অমায়িক, বিনয়ী ও বন্ধুসুলভ ছিলেন। তাঁর মৃত্যুতে পার্টি একজন একনিষ্ঠ সেবককে হারালো। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার জুম্মাবাদ ফুলতলা কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শেষে উপজেলা ডাবুর মাঠ সরকারি কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা কমিটির নেতৃবৃন্দ বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেনÑবাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কমরেড শেখ সাহিদুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড এড. মিনা মিজানুর রহমান, জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড আনসার আলী মোল্লা, কমরেড মোজাম্মেল হক, কমরেড দেলোয়ার উদ্দিন দিলু, কমরেড শেখ মফিদুল ইসলাম, কমরেড এস এম ফারুখ-উল- ইসলাম, জেলা সদস্য কমরেড মনিরুজ্জামান, কমরেড গাজী নওশের আলী, কমরেড গৌরাঙ্গ প্রসাদ রায়, কমরেড শেখ মিজানুর রহমান, কমরেড সন্দীপন রায়, কমরেড মনির আহমেদ, কমরেড শেখ সেলিম আখতার স্বপন, কমরেড মোঃ খলিলুর রহমান, কমরেড স ম রেজাউল করিম প্রমুখ নেতৃবৃন্দ।

  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.