ফুলপুরে নকল পন্য তৈরির কারখানায় র‌্যাবের অভিযান

0
0

হালুয়াঘাট প্রতিনিধি বিবিসি ৭১: ময়মনসিংহে ফুলপুর উপজেলার মিচকীপাড়ায় জলি কেমিক্যাল কোম্পানীতে র‌্যাব-১৪ বুধবার দুপুরে অভিযান চালিয়ে নকল পন্য জব্দ ও মালিককে আটক করেন।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মালিক নজরুল ইসলাম ঠুলুকে ৩ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সাজা দেন এবং বিভিন্ন ধরনের নকল পন্য পুড়িয়ে ধ্বংস করেন।জানা যায়: ফুলপুর উপজেলার মিচকীপাড়া গ্রামের নজরুল ইসলাম ঠুলু জলি কেমিক্যাল কোম্পানী নামে  দীর্ঘ দিন ধরে এর আড়ালে অনুমোদন বিহীন ডিটারজেন্ট পাউডার, হারবাল হেয়ার অয়েল, স্ট্যান্ডার্ড স্যান্ডাল সোপ, আবেদীন সল্টসহ বিভিন্ন প্রকারের নকল পন্য তৈরি করে বাজারজাত করে আসছিল। নকল পন্য তৈরি করে ঢাকাসহ দেশের বিভিন স্থানে বিক্রি করে  অবৈধ ভাবে লাভবান হচ্ছে।
গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যজিস্ট্রেট মোঃ মহিনুল হাসানের নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি দল বুধবার মিচকীপাড়া জলি কেমিক্যাল কোম্পানীতে অভিযান চালিয়ে মালিক নজরুল ইসলাম ঠুলুকে অটক করে এবং বিপুল পরিমান নকল পন্য জব্দ করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মহিনুল হাসান মালিক নজরুল ইসলাম ঠুলুকে ভোক্তা অধিকার সংরণ আইনে ৩ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সাজা দেন। সেই সাথে বিপুল পরিমান নকল মালামাল পুড়িয়ে ধ্বংস করেন। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১৪ এর এএসপি গৌতম দেব ও জুয়েল চাকমা, বিএসটিআই ফিল্ড অফিসার শরিফুল হোসেনসহ র্যাব সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here