‘বঙ্গবন্ধু:নতুন প্রজন্মের ভাবনা’ শীর্ষক জাতীয় সেমিনার আগামী ১২ আগস্ট ২০১৭,

‘বঙ্গবন্ধু:নতুন প্রজন্মের ভাবনা’ শীর্ষক জাতীয় সেমিনার  আগামী ১২ আগস্ট ২০১৭,
August 09 02:21 2017

আগামী ১২ আগস্ট ২০১৭, শনিবার দিনব্যাপি খুলনার ‘১৯৭১ : গণহত্যা-নির্যাতন আর্কাইভ ও জাদুঘর ট্রাস্ট’এর অধীনে পরিচালিত ‘গণহত্যা-নির্যাতন ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষণা কেন্দ্র’ এর আয়োজনে ‘বঙ্গবন্ধু:নতুন প্রজন্মের ভাবনা’ শীর্ষক জাতীয় সেমিনার অনুষ্ঠিত হবে।

খুলনার কাজী আজহারুল হক মিলনায়তন, বিএমএ ভবনে অনুষ্ঠিতব্য এই সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক মো. মাহবুবর রহমান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক জনাব চৌধুরী শহীদ কাদের। আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলা একাডেমীর মহাপরিচালক জনাব শামসুজ্জামান খান, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আশফাক হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক মেজবাহ কামাল, বিশিষ্ট কবি ও স্থপতি রবিউল হুসাইন। সকাল ১০ টায় সেমিনারের

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন ডা. শেখ বাহারুল আলম, সূচনা বক্তব্য রাখবেন অধ্যাপক মো. মাহবুবর রহমান এবং সভাপতিত্ব করবেন অধ্যাপক মুনতাসীর মামুন। সেমিনারে বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা ও বঙ্গবন্ধু: নতুন প্রজন্মের ভাবনা বিষয়ক দুটি প্রবন্ধ উপস্থাপিত হবে। প্রবন্ধ দুটিতে বর্তমান প্রজন্ম বিষয়ে বঙ্গবন্ধুর চিন্তা চেতনা ও ভাবনা এবংবঙ্গবন্ধু বিষয়ে বর্তমান প্রজন্ম কি ভাবছেন সে বিষয়ে আলোচনা করা হবে।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment