বিআইপি খুলনা শাখার ঈদ পূনমিলনী ও বিশ্ব বসতি দিবস ২০১৭ উযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0
2
bip-min

আজ ১৫ই সেপ্টম্বর ২০১৭ ইং বিকাল ৪.০০ ঘটিকার খুলনা বিশ্ববিদ্যালয় ইউআরপি ডিসিপ্লিনে বিআইপি খুলনা চ্যাপ্টার এর উদ্দ্যোগে পরিকল্পনাবিদদের এক ঈদ পূর্নমিলনী এবং বিশ্ব বসতি দিবস ও বিশ্বনগর পরিকল্পনা দিবস উযাপনের প্রস্তুতিমূলক সভা বিআইপি খুলনা চ্যাপ্টারের প্রেসিডেন্ট পরিকল্পনাবিদ প্রফেসর ড. আশরাফুল আলম এর সভাপত্বিত্তে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন পরিকল্পনাবিদ প্রফেসর ড. মহাসিন উদ্দিন আহম্মেদ, পরিকল্পনাবিদ প্রফেসর ড. কাজী সাইফুল ইসলাম, পরিকল্পনাবিদ আবিরুল জব্বার (চিফ প্ল্যানিং অফিসার খুলনা সিটি কর্পোরেশন), পরিকল্পনাবিদ তুষার কান্তি রায়, (সহকারী অধ্যাপক, কুয়েট এবং সেক্রেটারী ডিআইপি খুলনা চ্যাপ্টার), পরিকল্পনাবিদ মেহেদী আহসান(পেসিডেন্ট খুলনা ইউনিভাসিটি প্ল্যানাই এলামনাই), পরিকল্পনাবিদ মোঃ তানভির আহম্মেদ (সহকারী পরিকল্পনাবিদ কেডিএ), পরিকল্পনাবিদ শেখ আদনান ইসলাম (সিইও এসবি গ্রুপ), পরিকল্পনাবিদ শুভ্র চন্দ মাহালী (সহকারী পরিকল্পনাবিদ সাতক্ষীরা পৌরসভা), পরিকল্পনাবিদ শেখ মাহাবুবুর রহমান (ইউডিডি, খুলনা), পরিকল্পনাবিদ আবির আহম্মেদ তালুকদার।

উক্ত সভায় অংশীদারীত্বমূলক নগর পরিকল্পনা প্রতিপাদ্যের উপর আলোচনা করেন পরিকল্পনাবিদ প্রফেসর ড. মহাসিন উদ্দিন আহম্মেদ, নগর পরিকল্পনায় জনগনের অংশীদারীত্ব নিশ্চিত করার জন্য মিডিয়ার গুরুত্ব সম্পর্কে আলোকপাত করেন পরিকল্পনাবিদ তুষার কান্তি রায় ও পরিকল্পনাবিদ আবিরুল জব্বার এবং পরিকল্পনা পেশায় জনপ্রতিনিধিদের আর্šূÍভূক্তির গুরুত্ব উপস্থাপন করেন পরিকল্পনাবিদ শেখ আদনান ইসলাম।

উক্ত প্রস্তুতি সভায় আগামী ২রা আক্টোবর বিশ্ব বসতি দিবসের এবং আগামী ৮ই নভেম্বর বিশ্ব নগর পরিকপ্লনা দিবসের উযাপন প্রস্তুতির পরিকল্পনা নির্ধারন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here