বুশরার ‘ভালোবাসার বাংলাদেশ’

0
2
বুশরা শাহরিয়ার
বুশরা শাহরিয়ার
তরুণ প্রজন্মের শিল্পীদের মধ্যে যারা একটু ব্যতিক্রমধর্মী কাজ করতে ভালোবাসেন তাঁদের মধ্যে রয়েছেন বুশরা শাহরিয়ার। পেশায় স্থপতি হলেও গানের প্রতি তীব্র অনুরাগ থাকার কারণে ইতোমধ্যে এই শিল্পী বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে কৃতিত্ব এবং সফলতার ছাপ রেখেছেন।
কিছুদিন আগে অনুপম রায়ের সংগীত আয়োজনে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের গানটি পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। মিউজিক ভিডিও প্রযোজনা ও নির্মাণ করে শ্রী ভেঙ্কাটিশ ফিল্মস।
বাংলাদেশকে নিয়ে অতীতে অসংখ্য ভিডিও চিত্র নির্মিত হয়েছে। কিন্তু এবার বুশরা এক অন্যরকম বাংলাদেশকে নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন। শিল্পীর গানের কথায় ফুটে উঠবে বাংলাদেশের নৈসর্গিক সৌন্দর্য। সুদূর পর্তুগাল থেকে আসা এক পর্তুগীজ যুবক বাংলাদেশকে দেখে মুগ্ধ হবেন তাহলে কিন্তু দৃশ্যটা পাল্টে যাবে।
‘ভালোবাসার বাংলাদেশ’ নামক বুশরা শাহরিয়ারের পরবর্তী মিউজিক ভিডিওতে বাংলাদেশের প্রতি এক পর্তুগীজ যুবকের সত্যিকারের ভালোবাসার চিত্র ফুটে উঠেছে। গানটির কথা ও সুর বুশরার। গানটির সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় ব্যান্ড চিরকুটের গিটারিস্ট ইমন চৌধুরী।
মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন গুণী নির্মাতা ‘নোমান রবিন’। ক্যামেরায় ছিলেন নেপালের সিনেমেটোগ্রাফার সারুন মানানধার। মিউজিক ভিডিওটির সম্পাদনা করেছে ‘রেড অরেঞ্জ মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন’।
‘ভালোবাসার বাংলাদেশ’ মিউজিক ভিডিওটির অডিও, গ্রাহকরা এক্সক্লুসিভলি ‘জিপি মিউজিক’ এপ্লিকেশনে শোনা যাবে। আগামী ১৪ই মার্চ আনুষ্ঠানিকভাবে ‘ভালোবাসার বাংলাদেশ’ মিউজিক ভিডিওটি ডিজিটালি রিলিজ করা হবে
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here