শৈলকুপায় মানবতার সেবায় বাস্তব দৃষ্টান্ত ইউএনও উসমান গণি!

0
3
ab goni

মোঃ হাবিব ওসমাস, ঝিনাইদহ প্রতিনিধি ঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য/একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা! ঝিনাইদহের শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গণি মানবতারসেবায় বাস্তব দৃষ্টান্ত। শৈলকুপা উপজেলায় গত বছর ২৮/০২/১৭ তারিখে দায়িত্বগ্রহণ করে তিনি অনেক অসাধ্য কাজ সাধন করেছেন।

সেই চলমান কার্যহিসাবে আজও দুই অসহায় দরিদ্র পরিবারকে নগদ অর্থসহ চাল, ডাল, তেল, কম্বলইত্যাদি সাহায্য প্রদান করেন। গত তিন মাস পূর্বে শৈলকুপা উপজেলার বড় মৌকুড়ী গ্রামের রবিউল ইসলাম (রবি) এবং হরিণাকুন্ডু উপজেলার মকিমপুরগ্রামের একরামুল হকের ছেলে আশরাফুল ইসলাম সাত বছর পূর্বে এক সড়কদূর্ঘটনায় শরীর পাজরে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে চিকিৎসাধীন।

দরিদ্রপরিবার ও একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তি হওয়ায় চিকিৎসার ব্যয় চালিয়ে যাওয়া সম্ভমহচ্ছে না। যার পরিপেক্ষিতে সকালে ইউএনও উসমান গণির কাছে আসলে তিনি এ
সাহায্য করেন।

এত পরিমাণ প্রতিদিন সাহায্য করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আর্তমানবতার সেবায় সকলকে আন্তরিক ভাবে কাজ করতে হবে এবং মানবাধিকাররক্ষায় সচেতনতামূলক কাজের পাশাপাশি সামাজিক মূল্যবোধে আমাদের এগিয়েআসতে হবে। ভালো কাজের সাথে সব সময় সম্পৃক্ত থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here