স্ত্রী নির্যাতন, ক্রিকেটার মারুফের বিরুদ্ধে মামলা

স্ত্রী নির্যাতন, ক্রিকেটার মারুফের বিরুদ্ধে মামলা
August 28 01:27 2017

অনলাইন প্রতিবেদক: চট্টগ্রামে স্ত্রীকে নির্যাতন করে গর্ভের সন্তান হত্যা করে গর্ভপাত ঘটানোর অভিযোগে মেহেদী হাসান মারুফ (৩০) নামের এক ক্রিকেটারের বিরুদ্ধে মামলা হয়েছে চট্টগ্রাম আদালতে।

মারুফের স্ত্রী চট্টগ্রাম রেলওয়ে পূর্বাঞ্চলের কর্মকর্তা তামান্না বিনতে আজাদ আজ রোববার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী মামলা ও আদেশের বিষয় নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, ২০০৯ সালের ২৯ নভেম্বর ক্রিকেটার মারুফের সঙ্গে তামান্নার বিয়ে হয়। মারুফের সঙ্গে যৌথ পরিবারে সংসার করতে গিয়ে পারিবারিক বিরোধ সৃষ্টি হলে মারুফ ও তামান্না আলাদা বাসায় সংসার শুরু করেন। মামলায় অভিযোগ করা হয়, মারুফ অন্য নারীতে আসক্ত হয়ে পড়লে এ নিয়ে তামান্নার সঙ্গে বিরোধ তীব্র হয়। এর মধ্যে তামান্না অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি ঝগড়ার এক পর্যায়ে মারুফ তামান্নার পেটে লাথি মারলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তামান্নার গর্ভের সন্তান মারা গেছে বলে জানালে তার গর্ভপাত ঘটানো হয়।

এ ঘটনার পরপরই তামান্না মারুফের বিরুদ্ধে মামলা দায়েরের চেষ্টা করলে মারুফের পরিবারের অনুরোধে মামলা করা থেকে বিরত থাকে। কিন্তু সাম্প্রতিক সময়ে মারুফ তামান্নার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়ে স্ত্রী মর্যাদা দিতে অস্বীকার করায় মামলা দায়ের করা হয়েছে বলে বাদীর আইনজীবী জানিয়েছেন।

আসামি মারুফ ঢাকার মিরপুর ক্রিকেট একাডেমি ভবনে থাকে এবং জাতীয় ক্রিকেট লীগের একজন নিয়মিত ক্রিকেটার বলে মামলার বাদী জানিয়েছেন।

  Categories:
write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.