যশোরে যুবকে ট্রাকের নিচে ফেলে হত্যা

0
8

স্টাফ রিপোর্টার :যশোরে শরিফুল ইসলাম (২৬) নামে এক যুবককে মারপিট করে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ উঠেছে ।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর এক টার  দিকে যশোর সদরের সিরাজসিংহা গ্রামে। নিহত শরিফুল ইসলাম সিরাজসিংহা গ্রামের ইয়াকুব আলীর ছেলে। এ ঘটনায় রাত ৮টার দিকে যশোর কোতোয়ালি থানায় হত্যার অভিযোগে একটি মামলা করা হয়েছে।

নিহতের ভাই রেজাউল জানান, যশোর সদরের রামনগর ইউনিয়নের প্রাইম টু ইটভাটার মাটি টানা একটি ট্রাক শরিফুলের বাড়ির সামনে দিয়ে প্রতিদিন মাটি আনতে যেতো। ট্রাকে করে মাটি নেওয়ার সময় প্রচুর ধুলো ওড়ে। শরিফুল তাদের বাড়ির সামনে পানি ছিটিয়ে তারপর যেন মাটি আনা-নেওয়া করা হয়,সেই কথা বলতো।

কিন্তু ট্রাক শ্রমিকরা কথা না শোনায় মঙ্গলবার দুপুর ১টার দিকে নিজ বাড়ির সামনে রাস্তার ওপর কাঠ ফেলে রাখেন শরিফুল। এরফলে ট্রাক যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

তিনি জানান, খবর পেয়ে প্রাইম-টুর মাটির ঠিকাদার হাসান এসে শরিফুলকে ব্যাপক মারপিট করেন। পরে তাকে ধরে নিয়ে এসে রাস্তার ওপর চলন্ত ট্রাকের নীচে ধাক্কা দিয়ে ফেলে দেন। স্থানিয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে বেলা সাড়ে তিন টায়৷

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা মৃৃত্যু ঘোষনা করে মরগে পাঠান৷ তিনি শরিফুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন বলেন,এ ঘটনায় থানায় মামলা হচ্ছে,বলে তিনি জানান৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here