শেখ হাসিনা বিশেষ উদ্যোগ নিয়ে জেলা তথ্য অফিসের উঠান বৈঠক

0
17
বৈঠক
বৈঠক

খুলনা– ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ’ ব্র্যান্ডিং বিষয়ে প্রচার কাজের অংশ হিসেবে খুলনা জেলা তথ্য অফিস আজ ডুমুরিয়া উপজেলার ঘোনামাদারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে উঠান বৈঠকের আয়োজন করে।
উঠান বৈঠকে বক্তৃতা করেন খুলনা নজরুল নগর সরকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পারভীন আক্তার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু কার্তিক মহলদার, প্রধান শিক্ষক ক্ষুদিরাম মন্ডল। ব্র্যান্ডিং বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।
শেখ হাসিনা বিশেষ ১০ উদ্যোগ জনসাধারণের মাঝে পরিচিত করানোর লক্ষ্যেই খুলনা জেলা তথ্য অফিস আজ থেকে উঠান বৈঠক, মহিলা সমাবেশ, সঙ্গীতানুষ্ঠান ও সিনেমা শোর বাস্তবায়ন করছে।  ১০টি বিশেষ উদ্যোগের মধ্যে আছে একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা।
সমাবেশে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচী তুলে ধরে বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে মধ্যম আয়ের দেশে পরিণত করতে  সবাইকে একসাথে কাজ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here