বিশ্বাস রাখতে বললেন অপু বিশ্বাস

0
12
অপু বিশ্বাস
অপু বিশ্বাস

অপু বিশ্বাস সবশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেন।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। কিন্তু এরপর কালাম কায়সারের ‘মা’ ছবির সেটে মহরতে উপস্থিত হলেও ছবির কাজ আজও শুরু হয়নি। এরপর বলা যায় প্রায় ১১ মাস ক্যামেরার সামনে দাঁড়াননি ঢাকাই ছবির এই জনপ্রিয় মুখ। এমনকি জনসমক্ষেও আসেননি। হঠাৎ করেই আড়াল হন তিনি। গত মাসে মানবজমিনকে দেয়া এক সাক্ষাৎকারে অপু বলেছিলেন, কেন তিনি আড়ালে ছিলেন তা সংবাদ সম্মেলন করে সকলকে জানিয়ে দেবেন। কিন্তু মাস পেরিয়ে গেলেও তার সংবাদ সম্মেলন করার কোনো আভাস পাওয়া যায়নি।

আড়ালে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একাধিক সংবাদকর্মীর সঙ্গে যোগাযোগ করেন। গতকাল আবারো তার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার উপর বিশ্বাস রাখেন। আমি খুব শিগগিরই ক্যামেরার সামনে ফিরব। আর নতুন ছবির বিষয়ে কথা হয়েছে। তা ধুমধাম করেই মহরত হবে। মাঝে একটু ওজন বেড়েছে আমার। তাই এখন ক্যামেরার সামনে আসতে চাই না। আমার অনুরোধ, একটু আস্থা রাখুন। শিগগিরই আপনাদের মাঝে ফিরতে চাই। কিন্তু কবে কোন্‌ ছবির মাধ্যমে ফিরবেন অপু তা এখনো কেউই নিশ্চিত না।

এমনকি সামনে রোজার ঈদে অপুর ছবি আসবে কি-না তাও কেউই বলতে পারছেন না। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, অপু কিভাবে ফিরবেন। শাকিব খান আগামী এক বছর কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের চারটি ছবিতে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। অপু ফিরলে শাকিবের বিপরীতে ফিরতে হবে। না হলে অন্য নায়কের বিপরীতে নতুন ছবি নিয়ে কি তিনি কাজ শুরু করবেন? অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে ‘পাঙ্কু জামাই’ ও ‘রাজনীতি’ নামের দুটি ছবিতে অভিনয় করছেন। ছবিগুলোর বেশিরভাগ অংশের কাজ শেষ হয়ে গেছে।

অল্প কিছু কাজ শেষ হলেই সেন্সরে জমা পড়বে। এসব ছবির পরিচালক অনেকটা অভিমানের কণ্ঠে বলছেন, মাঝপথে অপু বিশ্বাস গায়েব হওয়ার কারণে আমরা কাজ শেষ করতে পারিনি। এরমধ্যে শাকিবের শিডিউলও ঠিকমতো সামনে পাওয়া যাবে কি-না তার ঠিক নেই। সবকিছু নির্ভর করছে অপু ও শাকিবের উপর। অর্ধেকের বেশি শেষ হওয়া এসব ছবির কাজ দ্রুত শেষ করলে প্রযোজক ও পরিচালকের মনে আস্থা ফিরবে। না হলে অপুর বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন তারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here