ফেসবুকে নগ্ন ছবি দেয়ার হুমকিতে শিক্ষিকার আত্মহত্যা

0
16
সিরাজগঞ্জ প্রতিনিধি: নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় সিরাজগঞ্জের তাড়াশে মুক্তি রানী (২৫) নামে এক স্কুল শিক্ষিকা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। মৃত মুক্তি রানী তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামের অতুল খার স্ত্রী ও বস্তুল কারিতাস স্কুলের শিক্ষিকা। মঙ্গলবার বিকেলে পুলিশ নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় পুলিশ স্কুল শিক্ষিকার হাতে লেখা চিঠি ও মোবাইল ফোন উদ্ধার করে। স্কুল শিক্ষিকার মামা শ্রী চন্দন এক্কা জানান, পাশের গ্রামের ক্যাবল ব্যবসায়ী আব্দুল হামিদের সঙ্গে মুক্তি রাণীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে উভয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। পরকীয়া প্রেমিক আব্দুল হামিদ মোবাইল ফোনে মুক্তির নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। কোনো উপায় খুঁজে না পেয়ে স্কুল শিক্ষিকা মঙ্গলবার দুপুরে একটি চিঠি লিখে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। সিরাজগঞ্জ প্রতিনিধি: নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় সিরাজগঞ্জের তাড়াশে মুক্তি রানী (২৫) নামে এক স্কুল শিক্ষিকা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। মৃত মুক্তি রানী তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামের অতুল খার স্ত্রী ও বস্তুল কারিতাস স্কুলের শিক্ষিকা। মঙ্গলবার বিকেলে পুলিশ নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় পুলিশ স্কুল শিক্ষিকার হাতে লেখা চিঠি ও মোবাইল ফোন উদ্ধার করে। স্কুল শিক্ষিকার মামা শ্রী চন্দন এক্কা জানান, পাশের গ্রামের ক্যাবল ব্যবসায়ী আব্দুল হামিদের সঙ্গে মুক্তি রাণীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে উভয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। পরকীয়া প্রেমিক আব্দুল হামিদ মোবাইল ফোনে মুক্তির নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। কোনো উপায় খুঁজে না পেয়ে স্কুল শিক্ষিকা মঙ্গলবার দুপুরে একটি চিঠি লিখে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। স্থানীয় ইউপি সদস্য আশরাফ উদ্দিন জানান, শত মানুষের সম্মুুখে মুক্তির স্বামী অতুল তাড়াশ থানা পুলিশকে তার স্ত্রীর লেখা শেষ চিঠি এবং মোবাইল ফোনটি দিয়ে বলেন, হামিদের কারণে আমার স্ত্রী আত্মহত্যা করেছে।

সিরাজগঞ্জ প্রতিনিধি: নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় সিরাজগঞ্জের তাড়াশে মুক্তি রানী (২৫) নামে এক স্কুল শিক্ষিকা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

মৃত মুক্তি রানী তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামের অতুল খার স্ত্রী ও বস্তুল কারিতাস স্কুলের শিক্ষিকা।

মঙ্গলবার বিকেলে পুলিশ নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় পুলিশ স্কুল শিক্ষিকার হাতে লেখা চিঠি ও মোবাইল ফোন উদ্ধার করে।

স্কুল শিক্ষিকার মামা শ্রী চন্দন এক্কা জানান, পাশের গ্রামের ক্যাবল ব্যবসায়ী আব্দুল হামিদের সঙ্গে মুক্তি রাণীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে উভয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

পরকীয়া প্রেমিক আব্দুল হামিদ মোবাইল ফোনে মুক্তির নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। কোনো উপায় খুঁজে না পেয়ে স্কুল শিক্ষিকা মঙ্গলবার দুপুরে একটি চিঠি লিখে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য আশরাফ উদ্দিন জানান, শত মানুষের সম্মুুখে মুক্তির স্বামী অতুল তাড়াশ থানা পুলিশকে তার স্ত্রীর লেখা শেষ চিঠি এবং মোবাইল ফোনটি দিয়ে বলেন, হামিদের কারণে আমার স্ত্রী আত্মহত্যা করেছে।

এ বিষয়ে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, স্কুল শিক্ষিকার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here