ঝিনাইদহে আওয়ামী লীগের ৭মার্চ পালিত

0
9
ঝিনাইদহ: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঝিনাইদহে নানা কর্মসূচী পালন করছে জেলা আওয়ামী লীগ।এ উপলক্ষে মঙ্গলবার সকালে শহরের এইচ এস এস সড়কের জেলা আওয়ামী লীগে কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিনটির কর্মসূচী।সেখান থেকে একটি শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন মুজিব চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও দিনব্যাপী শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রচার করা হয় এবং রাতে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঝিনাইদহে নানা কর্মসূচী পালন করছে জেলা আওয়ামী লীগ।এ উপলক্ষে মঙ্গলবার সকালে শহরের এইচ এস এস সড়কের জেলা আওয়ামী লীগে কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিনটির কর্মসূচী।সেখান থেকে একটি শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন মুজিব চত্বরে গিয়ে শেষ হয়।

সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও দিনব্যাপী শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রচার করা হয় এবং রাতে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here