ডুমুরিয়ায় আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপিত

0
8

ডুমুরিয়া(খুলনা) সংবাদদাতা: উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও বিভিন্ন বেসরকারী সংস্থার সহযোগিতায় গতকাল বুধবার আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন উপলক্ষ্যে মানববন্ধন র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
“নারী পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা বদলে যাবে বিশ্বকর্মে নতুন মাত্রা”

প্রতিপাদ্যকে সামনে নিয়ে সকালে উপজেলা চত্ত¡রে মানবন্ধন কর্মসূচী পালন শেষে  একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে গিয়ে শেষ হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশেক হাসানের সভপতিত্বে মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খান আলী মুনসুর, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলত, মহিলা বিষয়ক কর্মকর্তা হাসি রাণী রায়, যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান|

মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক, উন্নয়ন কর্মী শেখ মোশারফ হোসেন প্রমুখ। অপরদিকে উপজেলার শরাফপুর ইউনিয়নের বানিয়াখালী বাজারে বøুগোল্ড সংস্থা কর্তৃক আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন করা হয়। দিবসটি উপলক্ষ্যে সকালে বানিয়াখালী বাজারে বর্ণাঢ্য র‌্যালী শেষে “পরিবর্তনের জন্য সাহসী হই” প্রতিপাদ্য বিষয়ে স্থানীয় ইউপি কার্যালয়ে দিলারা বেগমের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন, শুভ্রাংশ শেখর দাস, এসএম ফেরদৌস, আতিকুন নাহার, খায়রুল ইসলাম, একরামুল ইসলাম, হযরত আলী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here