সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে—-মাহমুদুর রহমান

0
15
সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে----মাহমুদুর রহমান
সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে----মাহমুদুর রহমান

দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান তাঁর উপর চলা কারা নির্যাতনের প্রতিবাদে খুলনায় যারা আন্দোলন সংগ্রাম করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, আপনাদের সোচ্চার কণ্ঠস্বর ও লড়াকু মনোভাব আমাকে জালিম শাসকের কারাগার থেকে মুক্ত হতে সহায়তা করেছে। তিনি বলেন, সরকারের সকল জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, আপোষ করে স্বার্থ আদায় করা যায়, কিন্তু নিজের মান ও মর্যাদা জলাঞ্জলি দিতে হয়। তিনি দেশ ও জাতীর বৃহত্তর স্বার্থে সকল মতভেদ ভুলে ইসলাম ও জাতীয়তাবাদী আদর্শ বিশ্বাসীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানান।
বুধবার নগরীর অভিজাত একটি হোটেলে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে তারা এ সব কথা বলেন।
এমইউজের সহ-সভাপতি ও বিএফইউজের নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা বারের সাবেক সভাপতি এডভোকেট সানাউল্লাহ মিয়া, খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সাবেক সহ-সভাপতি ও এমইউজের সাবেক সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম, খুলনা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক মো. এরশাদ আলী, এমইউজের সাবেক সহ-সভাপতি রাশিদুল ইসলাম, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মাসুদ হোসেন রনি, সাবেক সাধারণ সম্পাদক নূরুল হাসান রুবা, সম্মিলিত পেশাজীবী পরিষদের সভাপতি অধ্যক্ষ মাযহারুল হান্নান, সাধারণ সম্পাদক ডা. সেখ আখতার উজ জামান  প্রমুখ।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here