ওয়ার্কার্স পার্টির সভাপতির ওপেন হার্ট সার্জারী সম্পন্ন

0
13
ওয়ার্কার্স পার্টির
ওয়ার্কার্স পার্টির

প্রেস বিজ্ঞপ্তি-বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় সদস্য কমরেড শেখ সাহিদুর রহমানের হার্টের ৪টি বক ধরা পড়ায় গতকাল ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন এবং আজ ১৩ মার্চ সোমবার দুপুর সাড়ে ১২টায় তাঁর ওপেন হার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন হয়।

তিনি দ্রæত আরোগ্য লাভ করে খুলনায় ফিরে এসে তাঁর উপর অর্পিত পার্টির সাংগঠনিক দায়িত্ব যথাযথভাবে পালন করবেন এই প্রত্যাশা ব্যক্ত করে পার্টির খুলনা জেলা কমিটির নেতৃবৃন্দ বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিদাতারা হলেনÑবাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও খুলনা জেলা পার্টির ইনচার্জ কমরেড প্রফেসর ড. সুশান্ত দাস, পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড এড. মিনা মিজানুর রহমান, সম্পাদকমলীর সদস্য কমরেড আনসার আলী মোল্লা, কমরেড মোজাম্মেল হক, কমরেড দেলোয়ার উদ্দিন দিলু,

কমরেড শেখ মফিদুল ইসলাম, কমরেড এস এম ফারুখ-উল-ইসলাম, জেলা সদস্য কমরেড মনিরুজ্জামান, কমরেড গাজী নওশের আলী, কমরেড গৌরাঙ্গ প্রসাদ রায়, কমরেড শেখ মিজানুর রহমান, কমরেড সন্দীপন রায়, কমরেড মনির আহমেদ, কমরেড শেখ সেলিম আখতার স্বপন, কমরেড মোঃ খলিলুর রহমান, কমরেড স ম রেজাউল করিম প্রমুখ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here