নারী পুলিশের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল

0
16
নারী পুলিশের
নারী পুলিশের

কনস্টেবল লুৎফা বেগম। প্রতিদিনই কর্মস্থলে যান বাইসাইকেলে। তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিনি কর্মরত। সোমবার তার কর্মস্থলে যাবার দৃশ্যটি চোখে পড়ে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মোশতাক আহমেদের।

নারী পুলিশের সঙ্গে কথা বলেন তিনি। জানতে পারেন তার অফিসে আসা-যাবার বিষয়টি। সকালেই তার ফেইসবুকে পোস্ট করেন ছবিটি। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি ভাইরাল হয়।
মোস্তাক তার স্ট্যাটাসে লিখেন- ‘পু‌লিশে প‌রিবর্তন, বি‌স্মিত অ‌ভিভূত আ‌মি! আজ সকা‌লে আ‌মি অ‌ফি‌সে আসার সময় মগবাজার মো‌ড়ে দেখলাম একজন নারী কনস্টেবল সাই‌কেল চা‌লি‌য়ে অ‌ফি‌সে যা‌চ্ছেন। তার কা‌ধে ব‌্যাগ, মাথায় হেলমেট।

Mostaque Ahamed facebook Link
আ‌মি গা‌ড়ি টান দি‌য়ে সাম‌নে এ‌সে কথা বললাম। নাম লুৎফা, শিল্পাঞ্চল থানায় দা‌য়িত্ব পালন ক‌রেন। আবাসস্থল থে‌কে কর্মস্থল দূ‌রে থাকায় সাই‌কে‌ল চা‌লি‌য়ে তি‌নি কর্মস্থ‌লে যা‌চ্ছেন। আমার ষোল বছ‌রের চাক‌রি জীব‌নে আ‌মি বাংলা‌দে‌শ পু‌লি‌শে বহু ইতিবাচক প‌রিবর্তন দে‌খে‌ছি। কিন্তু ব্যাগ কা‌ধে হ্যাল‌মেট পরে আমার এক নারী সহকর্মির কমর্স্থ‌লে গমন স‌ত্যি আমা‌কে ‌বি‌স্মিত অ‌ভিভূত ক‌রে‌ছে। আ‌মি বিশ্বাস ক‌রি লুৎফার এরূপ কর্মস্থ‌লে গমন বাংলা‌দেশ পু‌লি‌শের প‌রিবর্তন ও উন্নয়‌নের এক অবিস্মরণীয় মাইলফলক। তার সহকর্মি হ‌তে পে‌রে আ‌মি গ‌র্বিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here