যশোরে জঙ্গি সন্দেহে ৪ নারী-পুরুষ আটক

0
10
নারী-পুরুষ আটক

স্টাফ রিপোটার, যশোর : জঙ্গি সন্দেহে যশোরে চার নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের শংকরপুর পশু হাসপাতাল সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। এসময় সেখান থেকে ১৩টি ‘জিহাদী বই’ ও ৬টি ওয়াজের ডিক্স উদ্ধার করা হয়।

আটকরা হলেন, গৃহকর্ত্রী মাইশা বিলকিস (৪২), তার বোন শহরের রায়পাড়ার হাসান আল মামুনের স্ত্রী নুসরাত পারভিন (৩৫), খুলনা কয়রার কাকমার চরের রবিউল ইসলাম ও মণিরামপুরের মদনপুর গ্রামের আফজাল হোসেন (৫৫)।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল বাশার জানান, ওই বাড়ির মালিক যশোর সদরের রুদ্রপুর মুক্তিযোদ্ধা কলেজের ইসলামী শিক্ষার শিক্ষক তৈয়বুর রহমান গত দু’দিন আগে চাঁপাইনবাবগঞ্জে আটক হয়েছেন। সেখানকার আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য অনুযায়ী এই বাড়িতে অভিযান চালানো হয়।
তবে তৈয়বুরের স্ত্রী আটক বিলকিস দাবি করেন, তিনি বা তার পরিবারের কেউ জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ত না। শিক্ষকতার পাশাপশি তার স্বামী দেশের বিভিন্নস্থানে মাহফিলে ওয়াজ করেন।

প্রতিবেশিরা জানান, সম্প্রতি নির্মিত শংকরপুরের এই বাড়িতে নিয়মিত বিভিন্ন মানুষজন আসা-যাওয়া করতো। সেখানে ইসলামি তালিম বসতো বলে শুনেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here