২০ মার্চ রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি

0
12
রাশিফল

রাশিফল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। ২০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯।

আপনার শুভ বর্ণ: সাদা ও বেগুণী।

শুভ গ্রহ ও বার: সোম ও বৃহস্পতি।

শুভ রত্ন: মুক্তা ও একুয়ামেরীন।

চন্দ্রের অবস্থান:আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে সকাল: ৭:৪২ থেকে ধনু রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি ভোর :৬:৩০ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : তুই ফেলে এসেছিস কারে মন মনরে আমার….অজানা মর্মবেদনা আজ আবেগকে উসকে দিতে পারে। অযোগ্যের সামনে যোগ্যতার প্রমাণ দিতেও হতে পারে। তবে ভাই মেষ আপনি সম্পূর্ণ চিন্তা মুক্ত হয়ে ব্যাবসায়িক লেনদেন করতে পারেন। উন্নতি হতে পারে পারিবারিক কল্যাণে। পুরোনো কিছু হারিয়ে যাওয়াকে খুঁজে পেতে পারেন দিনের মধ্যভাগে। দূরযাত্রা অতিব শুভ। তবে রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : ভালোবাসার মানুষটির সঙ্গে আজ হতে পারে দারুন রোমান্স। হতে পারেন প্রতিজ্ঞাবদ্ধও। সুখকর কিছু মুহুর্ত কাটাতে পারেন। একটি কাল মেঘ সরে যাচ্ছে আপনার উপর দিয়ে। ভবিষ্যতের জন্য আজ কোনো ইস্যুতে সই করতে হতে পারে। বেকারদের কেউ কেউ চাকরীর সন্ধান পেতে পারেন। কঠিন কোনো কাজও আজ সমাধা হতে পারে। যেখানেই যান পরিবারের খোঁজ খবর নিন।

মিথুন (মে ২১-জুন ২০) : বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। জমি সংক্রান্ত মামলা থাকলে নিষ্পত্তি ঘটবে। এমন কোনো সহকর্মী জুটে যাবে যা খুবই বিরক্তিকর। ভালোবাসার মানুষের সঙ্গে পারে সামান্য বিবাদ। কিন্তু বুদ্ধি দিয়ে মোকাবেলা করলে তা থেকে রেহায়ই ও পেতে পরেন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে। আপনার নিজেকেই খুঁজে বের করতে হবে আপনি কি করতে চান। তাই এখনই সিদ্ধান্ত নেবার উপযুক্ত সময়।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : নিজেকে অনেকটা নিয়ন্ত্রনে রাখছেনে আপনি। এখন আপনি বড় কোন বিপদ খুব সহজেই অতিক্রম করছেন। প্রথমে আপনি রেগে গেলেও এখন তা শান্ত মেজাজেই পরিচালনা করছেন। আপনি অন্যের কাছ থেকে সবচেয়ে বেশি কি চাচ্ছেন? আজ হয়তো আপনি আবিষ্কার করবেন আপনার চাওয়ার মূল্য তাদের কাছে খুব বেশি নয়। তাই এখনই সিদ্ধান্ত নিন আপনার কি করা উচিৎ। এখন আপনাকে খুব বেশি সচেতন হতে হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আর্থিক লেনদেন নিয়ে সকাল থেকেই ব্যস্ত থাকতে হবে। প্রেমের ক্ষেত্রে করুন এমন কিছু যাতে মনের মানুষটি খুশি থাকে। নিজেকে পুরোপুরি খুশি করতে পারছেন না তার দায় অন্যকে দেয়া বোকামি হবে। তাই দক্ষতা প্রদর্শনে কর্মক্ষেত্র পরিবর্তন আবশ্যক। কিছু একটা ঘোলা জলে মাছ খোঁজার মতো ঘটনাও ঘটতে পারে সন্ধ্যা নাগাদ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : বর্তমানে আপনার টাকার সমস্যা একটু কম। কিন্তু আপনি হয়তো ভালোবাসা নিয়ে কিছু জটিলতায় পড়তে যাচ্ছেন। তাই এখন থেকেই সাবধান হওয়া জরুরি। কারো সঙ্গে কথা বলার সময় অবশ্যই সচেতন হোন। আপনার রাগ সংবরণ করুন। ব্যবসা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আপনি কি ভাবছেন? তবে এটা সত্য যা ভাবছেন সে অনুযায়ী কাজ করতে পারছেন না। আপনার সামনে বড় ধরনের চ্যলেঞ্জ অপেক্ষা করছে। আপনাকে শক্ত হাতে তা প্রতি হত করতেই হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আজ ভালবাসার ইতিবাচক সাড়া পাবেন। আপনার জন্য আজ অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই। শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : ধনুর হাতে ক্ষমতা আসবে অসীম। অংশীদারী ব্যবসা হবে লাভজনক। অনর্থকে আজ অর্থে পরিণত করাও আপনার জন্য অসম্ভব কিছু নয়। দু-দণ্ড আজ দাঁড়ানো হয়নি তার পাশে, কেন জানি মন টানবে খুব করে। প্রেমদিপ জ্বলবে অবিরাম। হংসমিথুন পদ্মজলে খেলবে অকারণ। বেকারদের কারো চাকরি জুটে যেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : মকর যদি রেগে যায়, তবে অন্য গ্রহে হলেও অনর্থ ঘটে যাবে। কুম্ভ নারীর আজ অনেকটা সময় নষ্ট করে দিতে পারে রূপচর্চার ঝোঁক, কুম্ভ পুরুষের আজ অনেকটা সময় খসে পড়তে পারে কু-সঙ্গে পড়ে। কর্মক্ষেত্রে জরুরি কাগজ গোপন ড্রয়ারে রেখে চাবিটা কোঁৎ করে গিলে ফেলুন, কারণ আপনার পেছনে ফেউ লেগেছে। অর্থভাগ্য মন্দ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কুম্ভ দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে, কর্মক্ষেত্রে বিবাদে জড়িয়ে পড়তে পারেন অযোগ্য কোনো সহকর্মীর সঙ্গে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন, কিন্তু জানেনই তো বৃষ্টির কী অবস্থা আজকাল!

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ আপনি বড় কোন ধরনের প্রতিজ্ঞাবদ্ধ হতে পারেন। তার জন্য অর্থ প্রাপ্তির সম্ভাবনা থাকতে পারে। ভালোবাসা আজ অন্য পথে হাটতে পারে। তাই আগেই সাবধান হোন। ব্যবসায় খুব বেশি মন না থাকলেও লাভের সম্ভাবনা আজ। ক্যারিয়ারে হতে পারে দারুন সাফল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here