বঙ্গবন্ধু স্মৃতি পদক অনুষ্ঠানে অর্জনে ভাইস চ্যান্সেলরকে সংবর্ধনা

0
12
বঙ্গবন্ধু স্মৃতি পদক-২০১৭’ অর্জনে বশেমুরবিপ্রবি’র ভাইস চ্যান্সেলরকে সংবর্ধনা

গোপালগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন শিক্ষা ক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু একাডেমী কর্তৃক প্রদত্ত বঙ্গবন্ধু স্মৃতি পদক অর্জন করায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা সংবর্ধনা প্রদান করেছেন।
মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় চত্ত¡রে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের হাতে ফুলের তোড়া তুলে দেন এবং এক আনন্দ শোভা যাত্রায় অংশ গ্রহণ করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জীব বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম এ সাত্তার, রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূর উদ্দিন আহমেদ, প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, সমাজ বিজ্ঞান বিভাগের সভাপতি মোঃ আনিসুর রহমান, অফিসার এসোসিয়েশনের সভাপতি মোঃ নজরুল ইসলাম হীরা, কিপার অফিসার মোহাম্মদ সাইফুল্লাহ রাজু, কর্মচারী সমিতির সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।
এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পক্ষ থেকেও ফুলের তোড়া দিয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়।উল্লেখ্য বঙ্গবন্ধু একাডেমী থেকে গত ১৮ মার্চ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন কে বঙ্গবন্ধু স্মৃতি পদক প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here