খুলনায় চার হাজার পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

0
16
ইয়াবা
ইয়াবা

খুলনা মহানগরীর সাচিবুনিয়া মোড় থেকে চার হাজার পিচ ইয়াবাসহ পাইকারী মাদক বিক্রেতা নাসির খলিফা (৩০) ও তার স্ত্রী মিসেস শাহানা বেগম (২৮) কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গোপন খবরেরভিত্তিতে অভিযান চালিয়ে অভিনব কৌশলে পাচারকালে মাছের ককসেট মধ্য থেকে ইয়াবার এ বিশাল চালাল জব্দ করা হয়। এই চক্রটি চট্টগ্রাম থেকে অভিনব কায়দায় ইয়াবা এনে খুলনা মহানগরীরর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দরে সরবরাহ করে থাকে বলে সূত্রে জানিয়েছেন।
কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) এএম কামরুল ইসলাম জানান, মহানগরীর লবনচরা থানার সাচিবুনিয়া মোড়ে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের টীম গোপনে অবস্থান নেয়া পর জিরোপয়েন্ট থেকে আগত ছোলার তৈরি মাছের ককসেট বহনকারী একটি ভ্যানকে সন্দেহজনকভাবে অনুসরন করা হয়। লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেইন রোডের ২নং সিয়াম সড়ক সিয়াম ভিলার গেটের সামনে (আসামীর ভাড়া বাড়ীর) আটক করা হয়।

এসময় ককসেটের মালিক নাসির খলিফা (৩০) ও তার স্ত্রী মিসেস শাহানা বেগম (২৮) জিজ্ঞাসাবাদে স্বীকার করে ভ্যানে রাখা মাছের ককসেটে ইয়াবা আছে। ককসেটের ভিতর অভিনব কৌশলে কসটেপে মোড়ানো চারটি বড় প্যাকেট (যার প্রতিটি প্যাকেটের মধ্যে আরো ৫টি করে নীল রঙ্গের জিপার পলি প্যাকেট) মোট ৪ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার নাসির খলিফা বরিশালের বাকেরগঞ্জের শ্যামপুরের মোমিন উদ্দিন খলিফার ছেলে ও খুলনার মোহাম্মদ নগর আশিক চেয়ারম্যানের বাড়ীর ভাড়াটিয়া।
আসামীরা পেশাদার পাইকারী মাদক বিক্রেতা। তাদের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এঘটনায় লবনচরা থানায় মামলা করা হয়েছে বলে জানান কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) এএম কামরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here