দিঘলিয়ায় সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা

0
8
আলোচনা সভা

খুলনাঃ(দিঘলিয়া): ২২ মার্চ : সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে খুলনা জেলা তথ্য অফিসের উদ্যোগে আজ দিঘলিয়া উপজেলার দেয়াড়া পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা,সঙ্গীত ও  সিনেমা শো অনুষ্ঠিত হয়। সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশেন, আশ্রয়ণ, একটি বাড়ি একটি খামার, ঘরে ঘরে বিদ্যুৎ, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন সামাজিক ইস্যুতে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধ করতে তথ্য অফিস এই সকল অনুষ্ঠানের আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান নজরুল ইসলাম । সভাপতিত্ব করেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংশ্লিষ্ট বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মো. হাবিবুর রহমান তারেক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. ইসরাইল হোসেন। স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল। আলোচনা সভায় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে একটি রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। একমাত্র শেখ হাসিনা সরকারই পেরেছে বছরের প্রথম দিনেই শিক্ষাথীদের হাতে বই তুলে দিতে। আলোচনা সভা শেষে উল্লিখিত বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন ও সঙ্গীতের আয়োজন করা হয়।

প্রসঙ্গতঃ ভিশন ২০২১: সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা কর্মসূচির আওতায় খুলনা জেলা তথ্য অফিস প্রত্যন্ত এলাকায় সিনেমা শো, উঠান বৈঠক, সড়ক প্রচার, সঙ্গীত, মতবিনিময় সভা, মহিলা সমাবেশসহ নানা প্রচার কাজ পরিচালনা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here