সেন্ট জেভিয়ার্স স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
31
ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

৬ এপ্রিল সোনাডাঙ্গা থানাধীন ঐতিহ্যবাহী সেন্ট জেভিয়ার্স হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।বিদ্যালয়ের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং অত্র বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ছাত্র জনাব মোঃ নুরুল ইসলাম,  মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের  খুলনা অঞ্চলের পরিচালক অধ্যাপক টি এম জাকির হোসেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জনাব আলহাজ্ব হাদি মহিউদ্দিন আহমেদ গোরা, ওখুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব এস এম আসাদুজ্জামান রাসেল।

বক্তারা তাঁদের বক্তব্যে বলেন-একজন খেলোয়াড় মুকুটহীন স¤্রাট, খেলাধূলা মানুষের মনোবিকাশের অণ্যতম একটি মাধ্যম। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা একজন শিক্ষার্থীকে খারাপ কর্মকান্ড থেকে বিরত রাখে। মন থাকে প্রফুল্ল। আর মন প্রফুল্ল থাকলে লেখাপড়ায় শিক্ষার্থীর মনোনিবেশ হয়। পড়ালেখার পাশাপাশি খেলাধূলার গুরুত্ব দিয়েছে সরকার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব রুহুল আমিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শওকত হোসেন, সংরক্ষিত মহিলা ২৬ নং ওয়ার্ড কাউন্সিলরমাহমুদা বেগম, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here