জিতকে টপকালেন শাকিব!

0
14
sakib jit
অনলাইন ডেস্ক: আসছে ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনায় মুক্তি পাচ্ছে দুটি ছবি।
একটি শাকিব খান-শুভশ্রী জুটির ‘নবাব’ এবং অন্যটি জিৎ- শুভশ্রী-নুসরাত ফারিয়ার ‘বস টু’। এর মধ্যে মুক্তি পাওয়ার আগেই শুধুমাত্র একটি গানের জন্য বিতর্কিত হয়েছে ‘বস টু’। ছবিটির ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামে গানটিতে আল্লাহর নাম মুখে নিয়ে অর্ধনগ্ন হয়ে পারফর্ম করেছেন ফারিয়া। পবিত্র রমজান মাসের ঠিক আগের দিন ইউটিউবে প্রকাশ করা হয় গানটি।
প্রকাশের পর থেকেই ক্ষোভে ফেটে পড়েন সবাই। অবশেষে আদালতের নির্দেশে ইউটিউব থেকে গানটি মুছে ফেলতে বাধ্য হয় নির্মাতা প্রতিষ্ঠান। সব ধরনের সংবাদ মাধ্যম সহ সামাজিক গণমাধ্যমগুলোতে সমালোচনার জন্ম দেয় গানটি। আর তাই ছবিটি নিয়ে সাফল্য লাভের প্রত্যাশা করা হলেও শেষ সময়ে এসে বিপদের মুখে পড়তে হচ্ছে নির্মাতা ও প্রযোজককে। শুধু তাই নয়, এক প্রকার কোণঠাসা হয়ে পড়েছেন ছবির নায়ক জিৎ।
অন্যদিকে, নবাব ছবির ট্রেলারে নতুন লুক দেখিয়েছেন শাকিব খান। আর সেটাতে ভালই বাজিমাত করেছেন ঢাকাই চলচ্চিত্রের টপ অর্ডারের এই নায়ক। শাকিব খানের ছবি’র ট্রেলারও ভালই সাড়া পাচ্ছে দর্শক সমাগমে। জিতের ‘বস টু’ ছবির ট্রেলারের ১৩ দিন পর প্রকাশিত হয় শাকিব খানের ‘নবাব’ ছবির ট্রেলার।
মোটামুটি লম্বা সময়ের বিরতি থাকা সত্ত্বেও ইউটিউবে তুলনামূলক বেশিবার দেখা হয়ে গেছে নবাবের ট্রেলারটি। সুতরাং, আসছে ঈদে কে রাজত্ব করবে, ‘বস টু’ নাকি ‘নবাব’? সেটা সময় হলেই বুঝা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here