দিঘলিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

0
21
digholia murder

দিঘলিয়া প্রতিনিধি ঃ দিঘলিয়ার বকশী বাড়ীর বাসিন্দা রুস্তুম শেষের স্ত্রী হেমেলা (২২) এর রহস্য জনক মৃত্যু হয়েছে। দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় গত ৭ আগষ্ট সকাল ১০টায় ৩/৪জন ব্যক্তি মৃত হেমেলাকে অসুস্থ্য বলে চিকিৎসার জন্য নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তাররা হেমেলাকে পরীক্ষা নিরীক্ষা করে জানান সে অনেক আগেই মারা
গেছে।

এ খবর পেয়ে মৃত হেমেলাকে ফেলে সবাই পালিয়ে যায়। একপর্যায়ে এ খবর ছড়িয়ে পড়লে হেমেলার মামা স্বশুর আঃ রাজ্জাক দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তার মা বোনদের খবর দেয়। এ খবর পেয়ে মৃত্যের মা রাশিদা বেগম ও বোন কমলা বেগম ছুটে আসে। রাশিদা ও কমলা জানান দীর্ঘদিন যাবৎ হেমেলাকে তার স্বামী রুস্তুম শেখ বেধড়কভাবে মারপিট করে আসছিলো। তারা আরো জানান মৃত হিমেলার ৬ বছরের ১টি সন্তান আছে এবং মৃত্যুর সময় হেমেলা বেগম ৫ মাসের অন্তস্বত্তা ছিল।

এব্যাপারে দিঘলিয়া থানায় ১টি অপমৃত্যুর মামলা হলেও মৃত্যের পরিবারের অভিযোগ তাদের মেয়েকে নির্মমভাবে হত্যা করেছে। তারা সাংবাদিকদের আরো জানান হেমেলা বেগমের পোস্ট পোর্টেম রিপোর্ট খুলনা মেডিকেলে চাইলে গেলে কর্তপক্ষ ১০হাজার টাকা ঘুষ দাবি করে। এব্যাপারে মৃত্যের বোন কমলা বেগম জানান- হেমেলার মৃত্যুর পর থেকে স্বামী রুস্তুম শ্বশুর সামসুল হক, শ্বাশুড়ী রিজিয়া বেগম, দেবর সোহাগ কাউকেই পাওয়া যায় না। এব্যাপারে তারা পুলিশ প্রশাসনের কাছে সুষ্টু বিচারের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here