এল পি গ্যাসের দাম কমানোর দাবি খুলনা নাগরিক সমাজের

0
60
LP-GAS

খুলনায় এল পি গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও বর্ধিত মূল্য কমানোর দাবি জানিয়েছেন খুলনা নাগরিক সমাজের নেতৃবৃন্দ। খুলনা নাগরিক সমাজের পক্ষে সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আ ফ ম মহসীন এবং সদস্য সচিব এ্যাড. মোঃ বাবুল হাওলাদার এক যুক্ত বিবৃতিতে বলেন, গত ৮ মাসে খুলনায় এলপি গ্যাসের মূল্য বৃদ্ধি করা হয়েছে ৩ বার।

সরকারি গ্যাসের সরবরাহ আশংকাজনকভাবে কম থাকায় এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারী ও বেসরকারি গ্যাস কোম্পানির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়ায় বার বার গ্যাসের মূল্য বৃদ্ধি করা হচ্ছে। ফলশ্রুতিতে নি¤œ আয়ের মানুষ পড়ছে চরম ভোগান্তিতে। একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি অন্যদিকে গ্যাসের মত পণ্যের বার বার মূল্য বৃদ্ধিতে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠেছে।

সরকার সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা বৃদ্ধি করলেও দেশের বৃহৎ অংশের গণমানুষ সরকারি বেতন বৃদ্ধির সাথে সাথে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিযোগিতায় হিমসিম খাচ্ছে। খুলনার মানুষও তার বাইরে নয়। বিবৃতিদাতারা বার বার এলপি গ্যাসের মূল্যবৃদ্ধির ব্যাপারটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কঠোর হস্তে দমন করার আহ্বান জানান। সাথে সাথে সরকারি গ্যাসের সরবরাহ বৃদ্ধির প্রতি
গুরুত্বারোপ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here